শিক্ষককে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস সাংবাদিকের নামে থানায় জিডি


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রোজী মোজাম্মেল মহিলা কলেজের প্রভাষক মাজেম আলী মলিনকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় স্থানীয় সাংবাদিক এম এম আলী আক্কাছের নামে গুরুদাসপুর থানায় সাধারণ ডায়েরি(জিডি) করেছেন ভুক্তভুগি শিক্ষক।
গত মঙ্গলবার দুপুরে ওই সাধারণ ডায়েরি করা হয়।
আজ বৃহম্পতিবার নাটোরে এক সংবাদ সম্মেলনে শিক্ষক প্রভাষক মাজেম আলী মলিন তার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে মানহানি করার সাথে জড়িত সাংবাদিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান ।
ঐ শিক্ষক জানান,তিনি গুরুদাসপুরের রোজী মোজাম্মেল মহিলা কলেজ সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান। দীর্ঘ ২১ বছর ধরে তিনি শিক্ষকতা করছেন সম্প্রতি সাংবাদিক আক্কাস আলী তাঁর ফেসবুক আইডি ও চলনবিল প্রেসক্লাবের পেইজে “নারী কেলেঙ্কারির ঘটনায় প্রভাষক মাজেম আলী মলিনকে শোকজ” শিরোনামে তার ছবিসহ একটি আপত্তিকর স্ট্যাটাস দেয়। যা সম্পুর্ন মিথ্যা ভিত্তিহীন।
এ ধরণের পোষ্টের মাধ্যমে তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। অবিলম্বে পোষ্টটি ডিলিট করে ক্ষমা না চাইলে তিনি আইসিটি আইনে মামলা করবো বলে জানান।
সাংবাদিক এম এম আলী আক্কাছের মুঠোফনে ফোন দিলে তিনি সাক্ষাত করলে বক্তব্য দিবেন বলে জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, ডিজিটাল মাধ্যমে সামাজিক ভাবে হেয় করার অভিযোগে একটি জিডি নেওয়া হয়েছে। প্রভাষক মাজেম আলী মলিন বাদি হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি ও পেইজের স্ক্রিনশট সহকারে সাংবাদিক এম এম আলী আক্কাছের নামে ওই জিডি দায়ের করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.