শিকারপুরে চাঁচার হুমকীর মুখে কলেজ ছাত্র ভাতিজা বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: চাঁচার হুমকীর মুখে কলেজ ছাত্র ভাতিজা বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। হুমকীর ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে কলেজ ছাত্র তৌকির আহম্মেদ বাদী হয়ে উজিরপুর মডেল থানায় সাধারন ডায়েরী করেছে।
ডায়েরী ও ভুক্তভোগী সুত্রে জানা যায় কলেজ ছাত্র তৌকির আহম্মেদ(২৪) স্ব-পরিবারে উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে নান্নু সিকদারের ভাড়াটিয়া বাসায় বসবাস করে এবং তার আপন চাঁচা নজরুল ইসলাম মোল্লা(৪৩) শিকারপুর বন্দরে ব্যবসা করে থাকে। জমি-জমা নিয়ে চাঁচার সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। যাহার কারনে প্রায়ই ভাতিজাকে প্রকাশ্যে ও গোপনে বিভিন্ন ভয়ভীতি ও নারী নির্যাতনসহ বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী প্রদর্শন করিতে থাকে।
এরই ধারাবাহিকতায় ৬ জানুয়ারী সকালে স্থানীয় হাফিজুর রহমান হোসেনের সাথে তৌকির মোটর সাইকেলযোগে জয়শ্রী বন্দর থেকে শিকারপুর যাওয়ার পথিমধ্যে মজিদ ভ‚ইয়ার রাইস মিলের সামনে পৌছলে তার চাঁচা নজরুল ইসলাম মোল্লার সাথে দেখা হলে সেখানে তৌকির আহম্মেদকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন ভয়ভীতি ও প্রানে মেরে ফেলার হুমকী দেয়। এসময় কলেজ ছাত্র তৌকির আতঙ্কে ডাকচিৎকার শুরু করলে প্রভাবশালী নজরুল ইসলাম পরবর্তীতে সুযোগ পেলে জীবনের তরে শেষ করে ফেলবে বলে হুমকী দিয়ে সটকে পরে।
এ ব্যাপারে ভূক্তভোগী কলেজ ছাত্র তৌকির আহম্মেদ ১১ জানুয়ারী উজিরপুর মডেল থানায় নজরুল ইসলাম মোল্লার বিরুদ্ধে একটি জিডি দায়ের করে যার জিডি নং-৪৯/২২। কলেজ ছাত্র তৌকির আহম্মেদ বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠী গ্রামের শাহিন মোল্লার ছেলে। নজরুল ইসলাম মোল্লা তার আপন চাঁচা।
কলেজ ছাত্র তৌকির আহম্মেদ আরো বিটিসি নিউজকে বলেন আমার চাঁচা নজরুল ইসলাম কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে ৪ জানুয়ারী আমাদের গ্রামের বাড়ীর বসতঘর ভাংচুর করে ২০ হাজার টাকার ক্ষতিসাধন করেছে এবং নগদ ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। হুমকী দিয়ে বলে টাকা না দিলে এলাকাছাড়া করা হবে ও নারী নির্যাতন মামলা জড়ানো হবে। এসময় আমি প্রতিবাদ করায় আমাকে মারধর করে গুরুতর আহত করেছে।
হামলা চাঁদা দাবীর ঘটনায় এলাকায় শালিশ বৈঠক হওয়ার কথা থাকলেও তা মানছেনা আমার প্রভাবশালী চাঁচা নজরুল ইসলাম। এরপর আমি কোন উপায়ন্তু না পেয়ে হামলা ও চাঁদাদাবীর ঘটনায় আজ বুধবার (১৯ জানুয়ারি) মোকাম বরিশালের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করি।
অভিযুক্ত নজরুল ইসলাম মোল্লা বিটিসি নিউজকে জানান, তার সাথে আমার আদৌ কোন যোগাযোগ নেই হুমকি দেওয়ার প্রশ্নই আসে না। এদিকে প্রভাবশালী চাঁচার হাত থেকে রেহাই পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে ভূক্তভোগী কলেজ ছাত্র।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.