শাহজাদপুরে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় গ্রুপের আহত হয়েছে অন্তত ১৮ জন। আজ মঙ্গলবার (২৬ মে) বিকালে উপজেলার গুদিবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: উপজেলার গুদিবাড়ী গ্রামের ময়দান আলীর ছেলে রিপন (৩৫) ও আনছারের ছেলে আশরাফুল (১৬)। আহতরা হলেন, বাহারাম, হবিবর, গাজীউল, আশরাফুল, আক্তারসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পূর্ব বিরোধের জের ধরে উপজেলার কৈজুরী ইউনিয়নের গুদিবাড়ি গ্রামে বাহারাম গ্রুপ ও শামসাদ গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় বাহারাম গ্রুপের রিপন ও শামসাদ গ্রুপের আাশরাফুল গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে রিপন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় আশরাফুল মারা যায়। শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এসব তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুই পক্ষের জেরে সংঘর্ষের ঘটনায় দুইজন মারা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.