শাশুড়ীকে নির্যাতনে মেরে ফেলে আমগাছে লাশ ঝুলিয়ে রাখলো পুত্রবধু

 

রংপুর ব্যুরো: রংপুর মহানগরীর দক্ষিন গনেশপুর এলাকায় শনিবার সকালে আম গাছে ঝোলানো অবস্থায় মালেকা বেগম(৪৭) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

খাবার চাওয়ায় পুত্রবধু আখি বেগম ঝগড়াঝাটির এক পর্যায়ে শাশুড়ী মালেকা বেগমকে নির্যাতন করে মেরে ফেলে লাশ ঝুলিয়ে রাখে বলে স্থানীয় সূত্র ও পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে।

নিহতের স্বামী রেজাউল হক জানান, শুক্রবার আমার স্ত্রী মলেকা বেগম পুত্র মাসুম মিয়ার বউ আখি বেগমের কাছে খাবার চায়। এনিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে মধ্যরাতে  আবারও ঝগড়াঝাটি শুরু হয়।

এক পর্যায়ে আমার স্ত্রী মলেকা বেগমকে ব্যপক মারধোর করে পুত্রবধু আখি বেগম। নির্যাতনের মুখে আমার স্ত্রী মারা গেলে তাকে আখি বেগম রশি দিয়ে আমগাছে ঝুলিয়ে  রাখে। বিষয়টি পুলিশকে জানাই। পুলিশ শনিবার সকালে এসে লাশ উদ্ধার করে।

নিহতের দেবর আনোয়ার হোসেন জানান, রাত ১ টার দিকে ভাতিজা মাসুম মিয়া আমার বাড়িতে এসে বলে চাচা মা তো মারা গেছে। এসময় সে একটি লাঠি নিয়ে তার স্ত্রীকে মারার জন্য খুঁজতে থাকে। আমরা গিয়ে দেখি লাশ আমগাছে ঝোলানো।

নিহতের পুত্র মাসুম মিয়া জানান, আমি আমার মায়ের জন্য কোন কিছু আনলে আমার স্ত্রী সেটা কোনভাবেই সহ্য করতো না। এনিয়ে আমাদের মধ্যে খুব ঝগড়া হতো। আমি মাকে কিছু দিতে গেলেই সে গালিগালাজ করতো, ঝগড়া করতো।

লাশ উদ্ধারকারী কোতয়ালী থানার এসআই  এসআই মনোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহদের স্বামীর কথা একটি ইউডি মামলার সূত্র ধরে তদন্ত কার্যক্রম পরিচালিত হচ্ছে। ঘটনাটি আত্মহত্যা না হত্যা তা তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

তবে লাশের সূরুতহাল রিপোর্টকারী পুলিশের একটি সূত্র জানায়, লাশের শরীরের বিভিন্নস্থানে ৬ টি মারাত্বক জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা  নির্যাতন করে মেরে ফেলার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.