শায়েস্তাগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত-৩

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার (৪ জুন) সকাল ৮টার দিকে উপজেলার কলিমনগর এলাকায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে রফিক মিয়া, বানিয়াচং উপজেলার লঘুচৌধুরী পাড়ার আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান ও আজমিরীগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারির ছেলে মুসা মিয়া।
স্থানীয়রা জানান, রোববার সকালে একটি সিএনজি অটোরিকশা দিয়ে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে যাচ্ছিলেন কয়েকজন। সকাল ৮টার দিকে তারা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে সড়কের পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী মারা যান। তবে বাসের কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। তারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
তথ্যের সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যার জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি নাজনীন শিউলি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.