শান্তি প্রতিষ্ঠায় দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস আর মাদকের মতো ব্যাধি নির্মূল করা হবে : প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকা প্রতিনিধি: শান্তি প্রতিষ্ঠায় দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস আর মাদকের মতো ব্যাধি নির্মূল করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার (৭ অক্টোবর) বিকেলে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাজধানীর রামকৃষ্ণ মিশনে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময়, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী বলেন, সকল ধর্মের মানুষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেই আরও এগিয়ে যাবে বাংলাদেশ। ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠাই ক্ষমতাসীন আ: লীগের বড় অর্জন বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওযামী লীগ যখন ক্ষমতায় আসে তখন একটা সুন্দর পরিবেশ সৃষ্টি হয়। আমরা সবসময় বলি ধর্ম যার যার উৎসব সবার। আমাদের এসব উৎসবগুলোতে আমরা একহয়ে উদযাপন করি। এটাই বাংলাদেশের বড় চেয়ে অর্জন। আমরা অসাম্প্রদায়িক চেতনা নিয়ে চলতে শিখেছি। প্রত্যকেই প্রত্যেকে আমরা অন্যের ধর্মকে সম্মান করি এবং আমরা চাই আমার দেশে শান্তি ফিরে আসুক। বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, এদেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি আর মাদক এই ধরনের ব্যাধি সমাজকে নষ্ট করে, দেশকে নষ্ট করে, পরিবেশ পরিবারকে নষ্ট করে তাই সেই ধরনের পরিবেশ যেন না থাকে। বাংলাদেশে শান্তি বজায়ে থাকবে, দেশের সমৃদ্ধি হবে, বাংলাদেশের উন্নতি হবে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে সেটাই আমরা চাই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.