শান্তিপুর বিধান সভার জনসভায় হাজির বিমান বসু (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: নদীয়ার শান্তিপুর উপ-নির্বাচনকে কেন্দ্র করে গতকাল শনিবার বিকেলে নদীয়ার শান্তিপুর কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত প্রার্থী সমীর মাহাতো সমর্থনে এক সভায় যোগদান করলেন বামফ্রন্ট চেয়ারম্যান তথা বর্ষিয়ান সিপিআইএম নেতা বিমান বসু।
এই দিন বিকেলে শান্তিপুর পাবলিক লাইব্রেরী ময়দানে সিপিআইএম আয়োজিত এক কর্মীসভায় উপস্থিত হয়ে আগামী উপ-নির্বাচনে বামফ্রন্ট প্রার্থী শান্তিপুরের ঘরের ছেলে সৌমেন মাহাতো কে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য শান্তিপুর বাসীর কাছে আবেদন করেন বিমান বসু।
এছাড়াও সিপিআইএম এর এরিয়া কমিটির সম্পাদক হিসেবে এতদিন শান্তিপুরে সাংগঠনিক দায়িত্ব সামলেছেন সৌমেন মাহাতো।
পাশাপাশি যেকোনো রকম পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।
ভয়াবহ করোনা পরিস্থিতিতে সর্বক্ষণ মানুষের জন্য পরিষেবা দিতে দেখা গিয়েছে বামফ্রন্ট প্রার্থী সৌমেন মাহাতো কে।
এক কথায় যেকোনো দুর্বিষহ পরিস্থিতিই আসুক না কেন সাধারণ অসহায় মানুষের স্বার্থে সব সময় অসময়ের সঙ্গী হতে দেখা যায় সৌমেন মাহাতো কে বলে এই দিনের কর্মীসভা থেকে দাবি করেন বিমান বসু।
পাশাপাশি জনসংযোগের নিরিখে শান্তিপুর বাসির কাছে সৌমেন মাহাতোর গ্রহণযোগ্যতা অন্যান্য বিরোধী দলনেতার থেকে অনেকটাই বেশি বলেও এইদিন দাবি করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।
তবে এই দিনের কর্মীসভা থেকে বিরোধী পক্ষের বিরুদ্ধে সেই অর্থে কোন কটাক্ষের সুর শোনা যায়নি বিমান বাবুর গলায়।
উপ-নির্বাচনের সময় এলাকার সার্বিক নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনী আইনানুগ পদ্ধতিতে তাদের দায়িত্ব পালন করবেন বলে আশা রাখেন তিনি বলে কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে এই দিন দাবি করেন বর্ষীয়ান এই সিপিআইএম নেতা।
বিমান বসুর ছাড়াও এই দিনের কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজ্য বামফ্রন্টের অন্যান্য নেতৃত্ববৃন্দ সহ শান্তিপুর এলাকার সিপিআইএম কর্মী-সমর্থকরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.