শান্তিপুর কেন্দ্রে কে হবে বিজেপির প্রার্থী?

নদীয়া (ভারতপ্রতিনিধি: শান্তিপুর কেন্দ্রে কে হবে বিজেপির প্রার্থী? চলছিল জল্পনা বেশ কিছু দিন ধরে। উঠে আসছিল নবীন-প্রবিন মিলিয়ে একাধিক নাম। সব জল্পনার অবসান ঘটল আজ।
এদিন রাজ্যের ৪ কেন্দ্রের উপ-নির্বাচনের চুড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব। নদীয়ার ৮৬ শান্তি পুর বিধান সভার বিজেপি প্রার্থী করেছে রানাঘাট দক্ষিণ জেলা সাংগঠনিক বিজেপি সাধারণ সম্পাদক শান্তিপুরের ভূমিপুত্র নিরাঞ্জন বিশ্বাসকে।
পেশায় আরএমপি ডাক্তার, 45 বছর বয়সী অবিবাহিত নিরঞ্জন বিশ্বাস। 1992 থেকে1997 সাল পর্যন্ত শান্তিপুর কলেজে বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলান তিনি।
বর্তমানে তিনি বিজেপি রানাঘাট দক্ষিণ সাংগঠনিক সাধারণ সম্পাদক পদে আসীন ছিলেন। রাজ্য বিজেপির পাঠানো পাঁচজনের তালিকার মধ্যে থেকে নিরঞ্জন বাবুর নাম গতকাল রাত দশটার পর চূড়ান্ত অনুমোদন দেয় কেন্দ্র।
তবে আজ বিজেপি রাজ্য কার্যালয় থেকে দুপুর বারোটা নাগাদ ঘোষিত হবে বলে জানা গেছে বিশেষ সূত্রে।
প্রার্থীর নাম ঘোষণা হতেই নিরঞ্জন বিশ্বাসকে নিয়ে উৎকণ্ঠা উদ্দীপনার মধ্যে ছিলো নিচুতলার বিজেপি কর্মীরা।
এদিন নিরঞ্জন বাবু জানান, তৃণমূলের স্বজনপোষণ কাটমানি এবং অত্যাচার অনাচার এর প্রতি গত বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষে রায় দিয়েছিল শান্তিপুরের সাধারণমানুষ।
এবারও তার ব্যতিক্রম হবে না ।ভারতীয় জনতা পার্টির ওপর অগাধ ভরসা, এবং দেশমাতৃকার বন্দনা ও সেবা আমার নৈতিক কর্তব্য, আর সেই কারণেই হয়তো আমাকে দল দায়িত্ব দিয়েছে এই বিধানসভার সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা পাশে থাকার জন্য।
কর্মী সমর্থক এবং সাধারণ মানুষের আশা ভরসায় আমি নিষ্ঠা সহকারে এ দায়িত্ব পালন করতে পারব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশএর নদীয়া (ভারতপ্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.