শাটিকাপ নিয়ে রাজশাহীতে চরকি

বিটিসি বিনোদন ডেস্কগেলো বছরের জুলাই মাস থেকে যাত্রা শুরু করে দেশীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। দারুণ দারুণ সব কনটেন্ট দিয়ে দর্শক মাতিয়ে রেখেছে তারা। তরুণ নির্মাতাদেরকেও স্পট লাইটে আনার চেষ্টা করেছে টিম চরকি।
এ বছরের শুরুতেই চরকি বেশ কিছু কনটেন্টের ঘোষণা দেয়। তার মধ্যে বছরের প্রথম সিরিজ শাটিকাপ মুক্তি পাবে আগামী ১৩ জানুয়ারি। শাটিকাপ বানিয়েছে রাজশাহীর ছেলে মোহাম্মদ তাওকীর ইসলাম। তবে সবাই তাকে চিনেন শাইক নামে। সিনেমা নিয়ে তার পড়ালেখা দিল্লীর এশিয়ান স্কুল অব মিডিয়া স্ট্যাডিজ থেকে।
শাটিকাপ-এ যারা অভিনয় করেছেন ও কলাকুশলী সবাই রাজশাহীর বাসিন্দা। তাই শাটিকাপ-কে ১০০% লোকাল সিরিজ বলা হচ্ছে।
রাজশাহীর এই তরুণদের উৎসাহ, সম্মান, অনুপ্রেরণা দেয়ার জন্য চরকি এই প্রথমবারের মতো একটি প্রিমিয়ার অনুষ্ঠানের আয়োজন করেছে। তাও সেটি রাজশাহীতেই। আগামী ১৩ জানুয়ারি বিকেল ৩টা থেকে জেলা পরিষদ মিলনায়তনে হবে এই শাটিকাপ-এর প্রিমিয়ার শো।
রাজশাহীবাসীর জন্য চরকি একটি কুইজেরও আয়োজন করেছে। কুইজে অংশ নিয়ে সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারেন প্রিমিয়ার শোয়ের স্পেশাল টিকেট। ১০০ জন ভাগ্যবান কুইজ বিজয়ীরা ১ জন বন্ধুসহ উপভোগ করতে পারবেন জলের গান-এর রাহুল আনন্দের গানসহ শাটিকাপ-এর নির্মাতা, কলাকুশলী ও চরকি টিমের সাথে সাক্ষাৎ করার সুবর্ণ সুযোগ। কুইজের বিস্তারিত এই লিঙ্ক: www.chorki.com/quiz
শাটিকাপ দেখতে চোখ রাখুন চরকিতে/ শাটিকাপ নিয়ে রাজশাহীতে চরকি/ ১০০% লোকাল সিরিজ শাটিকাপ নিয়ে রাজশাহীতে চরকি।
সংবাদ প্রেরক তানজিনা রহমান তাসনিম, কমিউনিকেশন অফিসার, চরকি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.