শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে রাজশাহী জেলার বৃক্ষ রোপন কর্মসূচি পালিত


নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার ঘোষক, বাংলাদেশের উন্নয়নের রুপকার সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ রোববার রাজশাহী জেলার বিভিন্ন উপজেলা সমুহে বৃক্ষরোপন করা হয়। কেন্দ্রীয় ছাত্রদল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী জেলা ছাত্রদলের নির্দেশনায় রাজশাহী জেলার অধিনস্থ বাঘা, বাগমারা, মোহনপুর, গোদাগাড়ী, পবা ও দূর্গাপুর উপজেলাতে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয় ।

সকাল ১১ টায় বাঘা উপজেলাতে রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি আল আমিন, গোদাগাড়ী উপজেলাতে জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান হিমেল, বাগমারা উপজেলাতে রাজশাহী জেলা ছাত্রদলের সাহিত্য প্রকাশনা সম্পাদক আবু হেনা রিপন ও ছাত্রদল নেতা আতিকুর রহমান আতিক, বিকেল ৪ টায় মোহনপুর উপজেলা সদরে জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক রুবেল হোসেন ও জেলা ছাত্রদল নেতা আরিফ সরকারের নেতৃত্বে বেশ কিছু ফলজ বৃক্ষ রোপন করা হয় । একই কর্মসূচি দূর্গাপুর উপজেলা ছাত্রদল নেতা আব্দুস সবুর বুলেটের নেতৃত্বে দূর্গাপুরে পালন করা হয় ।

রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি বলেন, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষীকিতে ২ দিনের কর্মসূচি হাতে নিয়েছিল রাজশাহী জেলা ছাত্রদল । গতকাল ৩০ মে দোয়া ও খাদ্য বিতরণ করা হয়। এদিকে রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ও চারঘাট উপজেলা ছাত্রদল নেতা আবু সায়েম রাজিবের নেতৃত্বে চারঘাটের ভায়ালক্ষীপুরে ২ টি নিমের চারা গাছসহ ৬ টি ফলজ বৃক্ষ রোপন করা হয় বলে জানান জনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.