শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা ছাত্রদলের দোয়া ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর (বীর উত্তম)এর ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদল আজ শনিবার বাদ যোহর দুস্থ ও অসায়দের মধ্যে খাবার বিতরণ করেন। প্রতিবছর এই দিনটি গুরুত্বের সহকারে পালন করে বিএনপি, অঙ্গ ওসহযোগী দলগুলো।

এবারে করোনা ভাইরাসের কারনে দুই দিনের কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী জেলা ছাত্রদল । কর্মসূচির প্রথম দিনে মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের নিচে জেলা ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের মাগফিরাত কামনা করে দোয়া ও খাবার বিতরণ করে।

রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রথম দিনে দোয়া ও খাদ্য বিতরণ কার্যক্রম রাজশাহী জেলা ও অধিনস্থ উপজেলাতে পালন করা হচ্ছে। আগামীকাল কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনা অনুযায়ী রাজশাহী জেলা ছাত্রদলের অধিনস্থ সকল উপজেলাতে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি।

দোয়া ও খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, রাজশাহী জেলা য্দুলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।

এছাড়াও রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি জাকির হোসেন রিমন, জেলা যুবদল সহ-সভাপতি সালমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক সোহেল রানা, জেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক মেরাজুল ইসলাম, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান জনি।

মহানগর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-সম্পাদক মীর তারিক খালিদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাহফুজুর রহমান মিতু, রবিউল ইসলাম কুসুম, সজিব জাহান রাশেল, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক আকবর আলী জ্যাকি, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক নীরব খান তারেক, সহ-সাংগঠনিক সম্পাদক বেদার উদ্দীন বিদ্যুৎ, রাজশাহী জেলা ছাত্রদল নেতা আফজাল হোসেন ও গোলাম মাওলা প্রিন্সসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.