শরণখোলা উপজেলা চেয়ারম্যান আকন আর নেই বিভিন্ন সংগঠনে গভীর শোক প্রকাশ

বাগেরহাট প্রতিনিধি: চির নিদ্রায় চলে গেলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলাচেয়ারম্যান কামাল উদ্দিন আকন। আজ বৃহস্পতিবার রাত ২ টার দিকে তিনি শরণখোলা উপজেলা পরিষদের বাসভবনে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এরপর তাকে তাৎক্ষনিকভাবে খুলনায় প্রেরন করা হয়।

খুলনায় পৌঁছালে ফরটিকস্ হাসপাতালের চিকিৎসক ভোর ৬টার দিকে তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি পিতা আলহাজ্ব নাসির উদ্দিন আকন, স্ত্রী, তিন ছেলে রায়হান উদ্দিন শান্ত, পান্থ, ইমরান হোসেন শুভ, মেয়ে সুরভী আকতার ও জামাতা আজিজুল ইসলাম সবুজ এবং ভাই বোন রেখে গেছেন।

এ মর্মান্তিক ও দুঃখজনক ঘটনাটি ছড়িয়ে পড়লে শরখোলার সর্বত্র শোকোর ছায়া নেমে এসেছে।বৃহস্পতিবার আসর নামাজের পর স্থানীয় রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে বলে জানান শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুল ইসলাম খোকন।১৯৫৫ সালে শরণখোলা উপজেলার রায়েন্দায় কামাল উদ্দীন আকনের জন্ম। তারা পাঁচ ভাই ও পাঁচ বোন।

১৯৭২ সালে তিনি স্থানীয় রায়েন্দা পাইলট হাই স্কুল থেকে মাধ্যমিক পাশ করেন। ছাত্রলীগের রাজনীতি দিয়ে তার রাজনীতিতে হাতেখড়ি। স্বাধীনতার পর তিনি শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এরপর তিনি উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে আসেন। তিনি দীর্ঘ ১৫ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলে, এক মেয়ে, অসংখ্য স্বজনসহ গুনাগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সব অঙ্গ সংগঠন পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.