শরণখোলায় বখাটে হামলায় যুবলীগ নেতা আহত

বাগেরহাট প্রতিনিধি: শরণখোলার উপজেলায় এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। গত রবিবার (২৯,মার্চ) সকালে উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতের পরিবার জানায়, শরণখোলার উপজেলা উত্তর আমড়াগাছিয়া গ্রামের বাসিন্দা মৃত: মজিদ খানের ছেলে ও খোন্তাকাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক খান (৫০), করোনা ভাইরাস প্রতিরোধে এ মুহুর্তে ভারত থেকে দেশে লোক আনতে নিষেধ করলে একই গ্রামের বাসিন্দা মামুন হাওলাদার (৩০), ইলিয়াছ হাওলাদার (৩৯), লোকমান মৃধা (৪৮), সোহরাপ তালুকদার (৫৫), হাফিজা বেগম (২৫) ও তাদের সহযোগি সোহাগ মৃধা (২৭), ফারুক সেপাই (৫০), সহ ১২/১৫জন বখাটে একজোট হয়ে রাজ্জাকের উপর হামলা চালায় ।

ওই সময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাজ্জাককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনেরা ।

এ ঘটনায় আহতের ভাই শাহবাজ খান বাদি হয়ে ১২ জনের বিরুদ্বে শরণখোলা থানায় একটি অভিযোগ দাখিল করেন। হাসপাতালে চিকিৎসাধীন রাজ্জাক বলেন , হামলাকারীরা ভারতে লোক পাচারকারী। করোনা ভাইরাসের কারনে দেশে লোক আনতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা করেছেন।

তবে, অভিযুক্তদের মধ্যে স্থানীয় বাসিন্দা মোঃ মামুন অর-রশিদ হাওলাদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সকল স্থানে সব ধরনের জমায়েত সরকারি ভাবে নিষেধ থাকলে ও তা উপেক্ষা করে ওই যুবলীগ নেতা ক্ষমতার অপ-ব্যাবহার করে এলাকায় শালিস বৈঠক করায় স্থানীয়দের সাথে রাজ্জাকের সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে।

এখন অহেতুক গ্রাম বাসীদের ফাঁসাতে গুজব রটাচ্ছেন রাজ্জাক । তবে,কোন প্রকার যাচাই-বাচাই ছাড়াই মামলা রেকর্ডের বিষয়টি পুলিশের পেশাদার আচারনের পরিপহ্নী বলে তিনি মন্তব্য করেন ওই কর্মকর্তা ।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) এস.কে আব্দুল্লাহ আল-সাঈদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আহতের ভাইয়ের অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। এখন অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে, নিরপরাধ কোন ব্যাক্তি যাতে হয়রানি শিকার না হন সে দিকে নজর রাখা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.