শরণখোলায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের পর্যটন সচিব এক হাজার পরিবারকে মধ্যে ত্রান বিতরন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় জেলার দায়িত্বপ্রাপ্ত বেসামরিক বিমান ও পর্যটন সচিব মোঃ মহিবুল হক শরণখোলায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে আজ শনিবার সকালে ত্রান বিতরন করেছেন।

পরে তিনি সাউথখালী ইউনিয়নের বিধ্বস্ত বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন। এসময় তার সাথে খুলনার বিভাগীয় কমিশনার ড. মোঃ আনোয়ার হোসেন, বাগেরহাটের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ,বাগেরহাটের সুযোগ্য পুলিশ সুপার পঙ্কচ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শাহিনুজ্জামান, শোরখোলা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা রনজিৎ সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমুখ।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন জানান, সাউথখালী ইউনিয়নের বগী, দক্ষিণ সাউথখালী ও দক্ষিণ চালিতাবুনিয়া এই তিনটি গ্রামের এক হাজার দুর্গত পরিবারকে ২০ মেট্রিকটন চাল, ঝড়ে অধিক ক্ষতিগ্রস্ত ২৫টি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকা, খাদ্যসামগ্রী এবং দুই শ পরিবারকে ঈদসামগ্রী দেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.