শত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ

বিশেষ (নাটোর) প্রতিনিধি: আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় শত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন কারিগরি শিক্ষার ফেরিওয়ালা মো. তৌহিদুজ্জামান।
মো. তৌহিদুজ্জামান এর পক্ষে ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন তার পরিচালিত অনলাইন বুকশপ ই-বই বিতান এর মার্কেটিং এক্সিকিউটিভ এ কে আখতারুল খান এবং আরও কয়েকজন শুভানুধ্যায়ী।
বিতরণকৃত প্যাকেজে চাল, ডাল, আলু, সেমাই ও চিনি ছিল। মো. তৌহিদুজ্জামান এই ত্রাণ বিতরণ সম্পর্কে ফোনালাপে বলেন, “আমি প্রতিবার স্থানীয় অসহায়দের মাঝে বিতরণ করলেও এবার ভাবলাম স্থানীয়দের চেয়ে বন্যার্তদের দুর্ভোগ অনেক বেশি।
তাই তাদের জন্য ক্ষুদ্র প্রচেষ্টা করলাম।” তিনি আরও বলেন, “এই সময়ে নিজে উপস্থিত থাকতে পারলে বেশি ভালো লাগত। তবে এই মুহূর্তে যাওয়া সম্ভব না হলেও ফোনে বিষয়টি পর্যবেক্ষণ করছি।”
তৌহিদের এই উদ্যোগে যারা সার্বিক সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, “আমার একার পক্ষে এমন কাজ করা একটু কষ্টসাধ্য হলেও করার প্রচেষ্টা সব সময়ই থাকে। এবার আমার এই কাজে একজন ব্যক্তির সহায়তা উল্লেখযোগ্য।
তার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ।” সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান ছিল তার কথায়। তিনে বলেন, “ইদুল আযহা যে ত্যাগের শিক্ষা আমাদের দেয় এর প্রেক্ষিতেও যারা বিত্তবান আছে তারা সমাজের অসহায়দের পাশে দাঁড়াতে পারেন।”
বিতরণ কাজে নিয়োজিতরা বলেন, “তৌহিদ স্যার বিভিন্ন সময় বিভিন্ন সেবামূলক কাজে অংশ নেয়। এবার তার হয়ে কাজ করতে ভালো লাগছে।”
ময়মনসিংহের তৌহিদুজ্জামান বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের একজন অ্যাসের হিসেবে দ্বায়িত্বপ্রাপ্ত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (নাটোর) প্রতিনিধি মো. নাসিম উদ্দিন নাসিম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.