শতাধিকপরও বেশী বিজেপি কর্মীর যোগদান তৃণমূলে (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: উপ-নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততোই ব বিজেপির ঘর ভাঙ্গছে তৃনমুল কংগ্রেসে।এবার বিজেপির পঞ্চায়েত মেম্বার সহ শতাধিকপরও বেশী বিজেপি কর্মী বিজেপি ছেড়ে যোগ দিলো তৃণমূলে।
গত বৃহস্পতিবার শান্তিপুর হরিপুর পঞ্চায়েতের অন্তর্গত মেলের মাঠ এলাকায় তৃণমূলের এক নির্বাচনী সভায় এই যোগদান পর্ব হয়।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নদীয়া দক্ষিণ তৃণমূল কংগ্রেসের সভানেত্রী রত্না ঘোষ কর, নদীয়া জেলাপরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু, হরিপুর পঞ্চায়েতের প্রধান প্রভা সরকার, সদ্য বিজেপি ত্যাগি তৃনমুল নেতা বিপ্লব কর সহ একাধিক নেতৃত্ব।
এদিনের সভা থেকে সকল বক্তরা বিজেপির বিরুদ্ধে ঝাঁঝালো আক্রমণ করেন। সভায় বক্তব্যে বিপ্লব কর বলেন গত বিধানসভা ভোটে দিনরাত এক করে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেছি।
শান্তিপুর বিধানসভায় বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারকে শান্তিপুর বাসি দুই হাত তুলে আশীর্বাদ করেছিল। শান্তিপুর বাসীর সাথে বিশ্বাসঘাতকতা করেছে জগন্নাথ সরকার। যার ফলে এই অকাল উপনির্বাচন, যা শান্তি পুর বাসী অপ্রত্যাসীত ছিল।
পাশাপাশি এদিন হরিপুর বেলের মাঠ পঞায়েতের বিজেপির পঞ্চায়েত মেম্বার অর্পিতা ভাওয়াল বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরে বলেন, গত তিন বছর ধরে বিজেপির পঞ্চায়েত মেম্বার থাকা সত্ত্বেও কোন কাজ করতে পারছিলেন না তিনি সেই কারণেই তার এই দলবদল করার সিদ্ধান্ত।
এদিন পঞ্চায়েত মেম্বার সহ শতাধিকেরও বেশী বিজেপি নেতা কর্মি তৃণমূলের দলীয় পতাকা তুলে নেন।
যোগদান শেষ তৃণমূল নেতৃ রত্না ঘোষ কর বিটিসি নিউজকে জানান, যারা বিজেপির প্রতি আস্থা রাখতে না পেরে তৃণমূলে যোগদান করছে তাদের প্রত্যেককেই স্বাগত জানাই।
তিনি আরও বলেন মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নে অনুপ্রানিত হয়ে প্রচুর বিজেপি কর্মী রয়েছে যারা প্রতিনিয়ত যোগাযোগ করছে তৃণমূলে যোগদান করবে বলে।
সব মিলিয়ে উপ-নির্বাচনের সম্মুখেই বিজেপিতে যেভাবে ক্রমাগত ভাঙ্গন ধরিয়ে চলছে তৃনমুল কংগ্রেস, তাতে শান্তিপুর বিধানসভার উপ-নির্বাচনে যে একেবারে কোণঠাসা হতে চলেছে বিজেপি তা বলাই বাহুল্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.