রাজশাহী-৫ আসনের এমপি দারার শটগান নবায়নের সময় গুলিতে যুবক আহত

নিজস্ব প্রতিবেদকআজ বৃহস্পতিবার রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সরকারদলীয় এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শটগানের গুলিতে এক যুবক আহত হয়েছেন। দুপুরে জেলার পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে আগ্নেয়াস্ত্রটির লাইসেন্স নবায়নের জন্য পরীক্ষা-নীরিক্ষার সময় এ দুর্ঘটনা ঘটে। তবে এমপি দারা সেখানে উপস্থিত ছিলেন না। আহত যুবকের নাম আশিক ইকবাল (৩০)।

তিনিও নিজের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়নের জন্য উপজেলা পরিষদে গিয়েছিলেন। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল মাহমুদ বিটিসি নিউজকে জানান, দুপুরে এমপি দারার শটগানটি লাইসেন্স নবায়নের জন্য উপজেলা পরিষদে নিয়ে আসেন তার ভাই কাজী সুজা। এসময় জেলা প্রশাসনের একজন ম্যাজিস্ট্রেট ও দুজন কর্মচারী অস্ত্রটি পরীক্ষা করছিলেন। তখন একজন কর্মচারী ট্রিগার ঠিক আছে কি না তা পরীক্ষার জন্য চাপ দেন। এতে গুলি বের হয়ে আশিক আহত হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ইউএনও আবদুল্লাহ আল মাহমুদ আরও বিটিসি নিউজকে জানান, এমপি দারার ভাই কাজী সুজা জানাননি যে শর্টগানে গুলি ঢোকানো আছে। তিনি হয়তো বলতে ভুলে গিয়েছিলেন। আর লাইসেন্স নবায়নের সময় ট্রিগার পরীক্ষা করে দেখতে হয়। এ কারণে সেটিতে চাপ দেওয়া হয়। তবে গুলিটি সরাসরি গিয়ে পায়ে লাগেনি। প্রথমে মেঝেতে লাগার পর সেটি উপরের দিকে উঠে পায়ে লাগে। এ কারণে বড় কোনও দুর্ঘটনা ঘটেনি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়নবঞ্চিত এমপি কাজী আবদুল ওয়াদুদ দারা বিটিসি নিউজকে জানান, আমি ঢাকায় আছি। কিন্তু লাইসেন্স নবায়নের সময় শেষ হয়ে যাচ্ছে বলে ভাইকে দিয়ে শটগান পাঠিয়েছিলাম। সেখানে দুর্ঘটনাটি ঘটেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান শুভ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.