লোকসঙ্গীতে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন রাণীশংকৈলের ইতি

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির কৃতি ছাত্রী ইতি আক্তার সোমবার বিকাল ৩ টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি (এমপি)’র হাত থেকে জাতীয় পর্যায়ে লোকসঙ্গীতে  চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার গ্রহন করেন।
জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উপলক্ষে ঢাকা শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের মধ্য থেকে ইতি আক্তার পুরস্কার হিসেবে নগদ অর্থ, ক্রেস্ট এবং মেডেল পেয়ে বিদ্যালয় সহ এলাকার গৌরব অর্জন করেছেন।
রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল রানা ও ইতির বাবা নজরুল ইসলাম এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল রানা জানান, আমাদের শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রি ইতি আকতার লোকসঙ্গীতে জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার অর্জন করে এ প্রত্যন্ত এলাকা রানীশংকৈল সহ ঠাকুরগাঁওয়ের জেলার গৌরব অর্জন করেছে। আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।
রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কোবির স্টিভ বলেন, ‘ইতি আকতার জাতীয় ভাবে লোকসঙ্গীতে চ্যাম্পিয়ন হয়ে আমাদের এই এলাকার জন্য গৌরব অর্জন করেছেন, আমি তার মঙ্গল কামনা করি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার জন্য সব ধরনের সহযোগিতা থাকবে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.