লের্টস স্মাইলের সচেতনতামূলক স্টিকার বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি:  অনলাইন ভিত্তিক মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন লের্টস স্মাইল সোসিয়াল মিডিয়ার সচেতনতামূলক স্টিকার বিতরণ করা হয়েছে।
মৌলভীবাজার জেলার রাজনগর গ্রুপের তথ্যাবদানে খলাগাও করিমপুর উচ্চ বিদ্যালয় এবং গয়াসপুর আলহাজ্ব আব্দুল মোক্তদির একাডেমি ও শতাধিক ছোট বড় যানবাহনে সচেতনতামূলক স্টিকার লাগানো হয়।
রাস্তা পারাপারে সাবধানতা ও ঝুকিপূর্ণ রাস্তা এড়িয়ে চলা,চলাচলের সময় মোবাইল ফোন বন্ধ রাখুন,বিবেক বুদ্ধি তৈরি করতে নিজের প্রতি আত্নবিশ্বাসী হওয়া এমন সব শ্লোগান যুক্ত স্টিকার লাগানো হয়।

স্টিকার বিতরণ শেষে সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা জায়েদ জামান,উপদেষ্টা বদরুল আলম চৌধুরী, সমন্নয়ক জুমান, টিম লিডার মীর শাহিনুল,মোজাব্বির খান এনাম,আহমেদ ফরহাদ,আহমের রুমেল,আশিক আলী,মামুনুর রশিদসহ রাজনগর গ্রুপের সকল সদস্যবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন,সংগঠন অনলাইন ভিত্তিক হলেও ছোট করে দেখার সুযোগ নাই কারণ দেশে অনলাইনে মাধ্যমে এখন সবকিছু হয়।
অনলাইন ও অফলাইন কোন বিষয় নয় মানবতার কল্যানে কাজ করার মন মানসিকতা থাকলে যে কোন প্লাটফর্ম থেকে কাজ করা যায়। আমাদের সবার লক্ষ্য একটাই লের্টস স্মাইল, চলো হাসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.