লেনিন স্মরণে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকবিশ্বের শোষিত বঞ্ছিত নিপীড়িত ও মেহনতি মানুষের নেতা বাংলাদেশের অকৃত্রিম বন্ধু সোভিয়েত রাশিয়ার প্রথম রাষ্ট্রপ্রধান, মার্ক্সবাদ-লেনিনবাদ তত্ত্বের প্রবক্তা রুশ বিপ্লবের মহানায়ক ভ্লাদিমির ইলিচ লেনিন’র ৯৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন করে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। আজ সোমবার বিকেল ৫টায় নগরীর রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক ও রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য মুক্তিযোদ্ধা কলামিস্ট প্রশান্ত কুমার সাহা এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি লেখক ও প্রাবন্ধিক অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক। আলোচনা রাখেন- সেক্টর কমান্ডার ফোরাম মহানগর শাখার সভাপতি মক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সালে মো ফাত্তাহ, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ রিপন ও জাতীয় পার্টি মহানগর শাখার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু। ঢাকা থেকে মোবাইলফোনে আলোচনায় অংশ নেন সিপিডি ফেলো ড. মোস্তাফিজুর রহমান।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, শ্রমিক নেতা মো. মাসুজ্জামান কাজল, সাংবাদিক আবু কাওসার মাখন, নূরে আসলাম লিটন, শামসুল ইসলাম, শহিদুল রহমান সোনা প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.