লুট হওয়া অস্ত্র উদ্ধারে সবার সহযোগিতা প্রয়োজন – ডিআইজি রাজশাহী রেঞ্জ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) আলমগীর রহমান বলেছেন, সিরাজগঞ্জের এনায়েতপুর থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধারে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে সকলের সহযোগিতা প্রয়োজন। লুট হওয়া অথবা অবৈধ অস্ত্র কারও কাছে আছে এমন তথ্য থাকলে যে কোন মারফরত খবর জানাবেন। তথ্যদাতার সকল গোপনীয়তা রক্ষা করা হবে। অস্ত্র উদ্ধারের ঘটনায় কাওকে হয়রানি করা হবে না। এছাড়া লুট হয়ে যাওয়া অস্ত্র উদ্ধার না হলে সেই অস্ত্র একদিন অপরাধ মুলক কাজে ব্যবহার ও হুমকির কারন হবে।

ডিআইজি আরও বলেন, এনায়েতপুরকে নিরাপদ করতে পুলিশ কাজ করে যাচ্ছে,  তবে সকলের সহযোগিতা ও মানবিকতায় এগিয়ে আসতে হবে। পুলিশ ও জনগনের মাঝে একটি সৌহার্দ্য সম্পর্ক বজায় রেখে চলতে হবে।
বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এনায়েতপুরে অস্থায়ী থানা চত্বরে এলাকার সর্বস্তরের মানুষের সাথে আইনশৃঙ্খলা রক্ষায় ও সামাজিক নিরাপত্তায় বিশেষ সাধারন সভায় এসব কথা বলেন তিনি।
এসময় সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল নাহিদ, সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান ও পুলিশ সুপার ফারুক হোসেন, খাজা ইউনুছ আলী বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. হোসেন রেজা, এনায়েতপুর থানা বি এন পির সদস্য সচিব মুনজুর রহমান মুঞ্জু শিকদার, থানা জামায়াতের আমির ডা: সেলিম রেজা, থানা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাক সহ গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
এছাড়া বিকালে বেলকুচি থানা পুলিশের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উক্ত অতিথি ছাড়াও আরও বক্তব্য রাখেন থানার ওসি জাকারিয়া, ওসি (তদন্ত) আব্দুল বারিক, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বেলকুচি সম্বনয়ক মুছা হাসেমীসহ জামায়াত ও বিএনপির নেতৃবৃন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.