লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক

প্রেস বিজ্ঞপ্তি: দেশের সকল লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক দিয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। আজ শুক্রবার (২৬ মার্চ) বিকেলে রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী ও জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ ডাক দেয়া হয়।

সভায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই” সহযোগিতা করে।
রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনটির সহঃ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল।
সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় এ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- সংগঠনের সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য মো. শরিফ উদ্দীন, রাকিবুল হাসান শুভ, আইয়ুব আলী তালুকদার প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশের ৫০ বছরে পদার্পন অনেক আনন্দের। তবে দেশ থেকে এখনো দুর্নীতিবাজদের বিদায় নিশ্চিত করা যায়নি। অবিলম্বে দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে হবে। এছাড়্ দেশের সকল লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক দেন তারা।
এদিকে আজ শুক্রবার দুপুরে রাজশাহীর কাটাখালিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া ১৭ ব্যক্তির আত্মার শান্তি কামনা করে আলোচনা সভার শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় সংগঠনের নেতারা শোক প্রকাশ করে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে জনসচেতনতা জোরদার করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
বার্তা প্রেরক: আমানুল্লাহ আমান, প্রচার সম্পাদক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ, সদস্য, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.