লুটপাট- আগুন সন্ত্রাস বন্ধ করতে: সাতক্ষীরায় জামায়াতের শান্তি সমাবেশে মুহাদ্দিস খালেক 

সাতক্ষীরা প্রতিনিধি: গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে  শেখ হাসিনার পদত্যাগ করার পর  বৃহষ্পতিবার বিকেলে সাতক্ষীরার জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির এর নেতৃত্বে শহরের কদমতলা বাজারে আনন্দ র‌্যালি শান্তি সমাবেশ হয়েছে।
শহরের কদমতলা বাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মাওঃ মিজানুর রহমান। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আবদুল খালেক।
এছাড়াও বক্তব্য রাখেন ৩নং বৈকারী  ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মোঃ শহীদ হাসান, ১০ নং আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন মিলন, ক্বারী আকরামুজ্জামান, মাওঃ মনোয়ার হোসেন মোমিন, মাওঃ মনিরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ ও ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের কর্মী এবং সাধারণ মানুষ প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথি মুহাদ্দিস মাওঃ আবদুল খালেক বলেন, বিজয়ের এই আনন্দে অতিউৎসাহী হয়ে কেউ যেন আইনকে হাতে তুলে নিতে না পারে, সে জন্য সকলকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে ইসলাম কায়েমের জন্য, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে ন্যায়বিচার কায়েমের জন্য, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য। আমরা আওয়ামী শাসনের ১৬ বছরে আল্লামা সাঈদী, মাওলানা নিজামী, আলী আহসান মুহাম্মদ মুজাহিদসহ অসংখ্য নেতা-কর্মীকে হারিয়েছি। আমরা ১৬ বছরের এই নিষ্ঠুর অত্যাচার ভুলে যেতে চাই। কিন্তু মনে রাখবেন ২০০৯ সাল আর ২০২৪ সাল এক নয়। আর কোনো জামায়াত কর্মীর ওপর হাত তুলতে আসলে শিকড়ের গোড়া উপড়ে ফেলা হবে। আর কোনো পুলিশকে অত্যাচার করার সুযোগ দেয়া হবে না। কোনো অফিস-আদালতে দুর্নীতি করার সুযোগ দেয়া হবে না। আপনারা সবাই যার যার অবস্থান থেকে দেশের জন্য দ্বীনের জন্য এগিয়ে আসুন। জামায়াতে ইসলামী বাংলাদেশ এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চায়। আগামীতে সুযোগ আসছে, এ সুযোগের সদ্বব্যবহার করতে হবে। মনে রাখতে হবে, এ দেশের মাটি, এ দেশের মানুষ, এ দেশের সংখ্যালঘু সম্প্রদায় জামায়াতে ইসলামীর কাছে আমানত। জামায়াত এ আমানত শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রক্ষা করবে ইনশাআল্লাহ।
তিনি আরও  বলেন, ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয় বার স্বাধীনতা অর্জন করেছে। তিনি আন্দোলনে নেতৃত্বদানকারীসহ সকলকে ধন্যবাদ জানান, যারা শাহাদত বরন করেছেন, তাদের আত্মার মাগফিরাত কামনা করেন। আহতদের সুস্থতা কামনা করেন। তিনি বলেন, এই বিজয় যেন কেউ ছিনিয়ে নিতে না পারে। তিনি সকলকে হানাহানি লুটপাট এবং আগুন সন্ত্রাস বন্ধ করতে বলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.