লিমনকে মেডিকেল কলেজে ভর্তির জন্য আর্থিক সহায়তা প্রদান জেলা প্রশাসকের

গাইবান্ধা প্রতিনিধি: দারিদ্রকে জয় করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে চান্স পেয়েছে অদম্য মেধাবী শিক্ষার্থী লিমন সরকার। সে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের  জাহিদুল সরকার ও ইমিলি বেগম এর সন্তান।
কৃষক পিতার আর্থিক অসচ্ছলতা সত্বেও নিজের মেধাকে পুঁজি করে মেডিকেল ভর্তি পরীক্ষায় ৬৩৮ তম হয়েছে লিমন। কিন্তু এই অদম্য মেধাবীর ভর্তি খরচ বহন করতে অক্ষম তার পিতা। এমন সময়ে এই অদম্য মেধাবীর পাশে এসে দাঁড়িয়েছেন গাইবান্ধা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ আবদুল মতিন।
তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এই অদম্য মেধাবীর আর্থিক অনটনের কথা জানতে পেরে নিজ উদ্যোগে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে ডেকে এনে তার মেডিকেলে ভর্তির প্রয়োজনীয় সম্পূর্ণ অর্থ প্রদান করেন।
আজ সোমবার (১২ এপ্রিল) লিমনের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক। এসময় আবেগ আপ্লুত হয়ে মেধাবী শিক্ষার্থী লিমন জেলা প্রশাসনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং ভবিষ্যতে ডাক্তার হয়ে দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করে। লিমন সরকার পলাশবাড়ী সরকারি কলেজ থেকে ২০২০ সালে এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়।
ভর্তির জন্য আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন লিমন সরকারের পিতামাতা। আর্থিক সহায়তা ও আন্তরিক ব্যবহারের জন্য জেলা প্রশাসক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন লিমনের পিতা মাতা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.