লাস ভেগাসে এলোপাতাড়ি ছুরিকাঘাতে নিহত-২, আহত-৬

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যে লাস ভেগাস স্ট্রিপে এলোপাতাড়ি ছুরিকাঘাতে দুজন নিহত ও ছয় জন আহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (৬ অক্টোবর) এ হামলার ঘটনা ঘটে।
লাস ভেগাস পুলিশ ক্যাপ্টেন ডোরি কোরেন এক সংবাদ সম্মেলনে বলেন, পুলিশ সকাল ১১ টা ৪০ মিনিটে লাস ভেগাস বুলেভার্ডে ধারাবাহিকভাবে ছুরি হামলার খবর পায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কোরেন আরও বলেন, তিন জনের অবস্থাও আশঙ্কাজনক।
এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে আটকের পর পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি। ঘটনাস্থল থেকে ছুরি ও অস্ত্র উদ্ধারের কথাও জানান পুলিশের এই কর্মকর্তা। সংশ্লিষ্ট কর্মকর্তারা হতাহতদের পর্যটক ও স্থানীয় বলে চিহ্নিত করেছেন।
লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগের জেমস লারোচেল সংবাদ সম্মেলনে বলেন, হামলাকারী ফুটপাতে ব্লেড ও একটি বড় ছুরি নিয়ে প্রথমে একজনের ওপর আক্রমণ করে। এরপর আরো কয়েকজনকে ছুরিকাঘাত করে সে। হামলাকারীর বয়স ৩০ বছর। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
হামলাকারীর নাম প্রকাশ না করলেও সে লাস ভেগাসের স্থানীয় কেউ নন বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে এ হামলা তা প্রাথমিকভাবে জানা যায়নি। ঘটনাটির তদন্তে নেমেছে মেট্রোপলিটন পুলিশ। (সূত্র: রয়টার্স)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.