লালমনিরহাট ২ আসনের লাঙ্গল প্রার্থীর গলায় অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীক) প্রার্থী দেলোয়ার হোসেনের গলায় একদল মুখোশধারী অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোরে আদিতমারী উপজেলার ভাদাই পশ্চিমপাড়া কিসামত বড়াইবাড়ি গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ ডিসেস্বর) দুপুরে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি করেছেন প্রার্থী দেলোয়ার হোসেন।
জিডিতে দেলোয়ার হোসেন উল্লেখ করেন, বৃহস্পতিবার ভোরে ফজরের আজান হলে নামাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে পাশের মসজিদে যাচ্ছিলেন তিনি। এ সময় পথের পাশে বাঁশ ঝাঁড়ে ওঁৎপেতে থাকা কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার পথ রোধ করে গলায় ধারাল অস্ত্র ধরে নির্বাচন করার কারণে অকথ্য ভাষায় গালমন্দ করেন।
এ সময় নির্বাচন বর্জন না করলে তাকেসহ পুরো পরিবারকে হত্যার হুমকি দেয় তারা। পরে জীবন বাঁচাতে তিনি প্রথম তাদের কথায় রাজি হন। নির্বাচন বর্জন করবেন বলে শপথ করলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত সড়ে যান দুর্বৃত্তরা। পরে প্রার্থী দেলোয়ার হোসেনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলেও দুর্বৃত্তদের দেখতে পারেননি কেউ। এ ঘটনার পর থেকে ওই গ্রামে ও লাঙ্গল প্রতীকের কর্মী সমর্থকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী জানান, লাঙ্গল প্রার্থীর জিডির আবেদন করেছেন। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে বলেও তিনি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.