লালমনিরহাটে সওজের দায়িত্বহীনতায় কমেছে সড়কের দূরুত্ব

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলা সড়ক ও জনপদ বিভাগ (সওজ) এর দায়িত্বহীনতার কারণে কমে গেছে সড়ক পথের দূরত্ব। ডিজিটাল বাংলাদেশ আর তথ্যপ্রযুক্তির এ যুগে লালমনিহাট সওজ বিভাগের দেয়া লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক কিলো পোস্টগুলোতে আগের স্থান থেকে অন্য স্থানে যাওয়ায় দূরত্ব অর্ধেকে নেমে এসেছে।
সরেজমিনে আজ বৃহস্পতিবার (১৯ শে মার্চ) সকালে লালমনিরহাট টু বুড়িমারী সড়কে দেখা গেছে এমন চিত্র। যেখানে কালীগঞ্জ থেকে ঢাকার দূরুত্ব ৩৭৮ কিঃমিঃ সেখানে সওজ বিভাগের কতৃপক্ষের উপস্থিতিতে কিঃমিঃ পোস্টে লেখা রয়েছে ১৬৭ কিঃমিঃ।
এতে করে কালীগঞ্জ থেকে ঢাকার দূরত্ব কমে এসেছে ২১১ কিলোমিটার এবং ওই  কিঃমি পোস্টের বিপরীতে বুড়িমারী ৩৪ কিঃমি এবং পাটগ্রাম ৫১ কিঃমি লেখা রয়েছে। যেখানে  বুড়িমারীর দূরত্ব হবে ৬৬ কিলোমিটার।
এভাবেই লালমনিরহাট হতে বুড়িমারী পর্যন্ত সড়কের প্রতিটি কিঃমিঃ পোস্টে সওজ কর্তৃপক্ষের ডিজিটাল কিলো পোস্টে  দায়িত্বহীনতার কারনে সড়কের দ্রুত কমে এসেছে।
বিষয়টি লালমনিরহাট জেলা সওজের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ বকতিয়ার আলম এর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান,  এ কাজগুলো ঠিকাদার করেছে। ভুল হয়ে থাকলে আবারও সংশোধন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.