লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় ৪৫তম জাতীয় শোক দিবস পালিত

লালমনিরহাট প্রতিনিধি: ১৫ আগস্ট (শনিবার) সারা দেশের ন্যায় লালমনিরহাট জেলায় নানান কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকালে আল নাহিয়ান শিশু পরিবারের সামনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদ সদস্যের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়াও বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা সভা, পুরুস্কার বিতরন, বৃক্ষ রোপন কর্মসূচি, কুইজ প্রতিযোগিতা, সকল মসজিদে মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত এবং মন্দীর ও গীর্জায় প্রার্থনা। ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার  করে কবিতা পাঠ, রচনা, চিত্রাঙ্কন  প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ভিডিও চিত্র প্রদর্শনী, কোরআন তিলাওয়াত, হামদ-নাত এবং দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।
পুস্পমাল্য অর্পনের সময় জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহামন, জেলা ও দায়রা জজ, বীরমুক্তিযোদ্ধা বৃন্দ, আওয়ামী লীগের নেতা-কর্মী, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণসহ সর্ব স্তরের জন সাধারন অংশ গ্রহন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.