লালমনিরহাটে মুক্তিযোদ্ধার পুকুর দখলের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় মহিলা আওয়ামী লীগের এক সভানেত্রীর নেতৃত্বে মুক্তিযোদ্ধার পুকুর দখল ও বেড়া ভাঙচুরের অভিযোগ উঠেছে। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।
মুক্তিযোদ্ধার নাম মতিয়ার রহমান উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত ভোলা পাইকারের ছেলে এবং অভিযুক্ত নারী নেত্রী আমিনা বেগম একই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উত্তর বিছনদই এলাকার আব্দুস ছাত্তারের স্ত্রী।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, হাতীবান্ধা রেলওয়ে স্টেশনের পেছনে দক্ষিণ গড্ডিমারী এলাকায় বাংলাদেশ রেলওয়ের একটি পুকুর নিয়ে মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান ও সাবেক সেনা সদস্য আশরাফ আলীর মধ্যে বেশ কিছু দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। ইতোমধ্যে পুকুরের চার পাশে টিনের বেড়া দিয়েছেন মতিয়ার রহমান।
আজ শনিবার সকালে সাবেক সেনা সদস্য আশরাফ আলীর স্ত্রী সাদিয়া আরফিন ও শাশুড়ি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমিনা বেগম ওই পুকরের বেড়া ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এর আগে গতকাল শুক্রবারও ওই পুকুর দখলের চেষ্টা করেন সাবেক সেনা সদস্য আশরাফ আলী। এ ঘটনায় মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান বাদী হয়ে হাতীবান্ধা থানায় অভিযোগ করেছেন।
পুকুর দখল ও বেড়া ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে আমিনা বেগম বিটিসি নিউজকে বলেন, ওই মুক্তিযোদ্ধাই আমার মেয়ে-জামাইয়ের পুকুর অবৈধভাবে দখল করে বেড়া দিয়েছে।
হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ সরেজমিন তদন্ত করে এসেছে। এ বিষয়ে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.