লালমনিরহাটে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিরহাট চেম্বার অব কমার্স এর আয়োজনে কালেক্টরেট মাঠে আজ ১২ সেপ্টেম্বর বিকালে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করেন সমাজ কল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে সমাজ কল্যাণ মন্ত্রী বলেন, উত্তরের সীমান্তবর্তী লালমনিরহাট জেলাকে অর্থনৈতিক অঞ্চলে পরিণত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
 এ জেলায় শিল্প, কলকারখানা, ইন্ডাস্ট্রিজ গড়ে তোলার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এ মেলার মাধ্যমে লালমনিরহাট জেলার হস্ত শিল্পের মান বাড়াবে এবং  নতুন উদ্যোক্তা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সেই সাথে সুষ্ঠ পরিবেশের মাধ্যমে রংপুর অঞ্চলের মানুষ মেলায় বিনোদন করতে পারবেন।
এ সময় চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, মেলার তত্বাবধায়ক সোহেল রানাসহ আওয়ামী লীগ ও চেম্বার অব  কমার্সের নেতৃবৃন্দ।
মেলায় দি লায়ন সার্কাস, মোটর সাইকেল খেলা, শিশুদের জন্য শিশু পার্কসহ চীন ও দেশীয় শিল্পের প্রায় ৫০টি স্টল স্থান পেয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.