লালমনিরহাটে বিধবার ধান কেটে দিয়ে ছাত্রলীগের ঈদ উদযাপন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া এলাকায় ঈদের দিন বিউটি বেগম নামে এক বিধবার ধান কেটে দিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।
আজ শুক্রবার (১৪ মে) ঈদের নামাজ শেষে জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান জাবেদ হোসেন বক্করসহ ৩০ জন ছাত্রলীগের নেতা-কর্মী ওই বিধবার ধান কেটে দিয়ে ঈদ উদযাপন করেন।
বিউটি বেগম নামে ওই নারীও ছাত্রলীগের এ কর্মকান্ডে খুশি হয়েছে। তিনি বলেন, আমি যখন শ্রমিকের অভাবে ধান কাটতে পারছিলাম না তখন হঠাৎ করে ঈদের দিন এসে ছাত্রলীগ আমার ধান কেটে দিবেন সেটা বিশ্বাসেই হচ্ছিল না। তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের মঙ্গল কামনা করেছেন।
জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর জানান, আমরা গতকাল রাতে জানতে পারি ওই নারী শ্রমিকের অভাবে তার জমির ইরি-বোরো পাকা ধান কাটতে পারছে না। কাটার অভাবে ধান ক্ষেতেই নষ্ট হয়ে যাচ্ছে। আমরা রাতেই সিদ্ধান্ত নিয়ে আজ সকালে ঈদের নামাজ শেষে তার এক বিঘা জমির ধান কেটে দেয়। করোনা মহামারীতে ঈদে ঘুরতে না গিয়ে একজন বিধবা নারীর ধান কেটে দিয়েছি সেটাই ঈদের সার্থকতা। তিনি আরো বলেন, ছাত্রলীগ দেশের প্রতিটি ক্রান্তিকালে মানুষের পাশে আগে ছিলো, এখন আছে এবং আগামীতেও থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.