লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ গ্রেফতার!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের টিকটিকি বাজার এলালা থেকে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
শুক্রবার (২০ জানুয়ারি) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট কার তল্লাশি করে ৭৭ বোতল ফেন্সিডিলসহ দুজন পুলিশ সদস্যকে আটক করে।
আটককৃতরা হলেন, রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের পুত্র মেহেদী আলম(৩৪) ও পঞ্চগড় সদরের খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের পুত্র হারুনুর রশিদ (২৬)।
সূত্রে জানা গেছে, মেহেদী আলম একজন একজন পুলিশ সদস্য, তার বিপি নং ৯৭১৬১৮৪১২১। তিনি রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত। অপরজন হারুনুর রশিদ, তার বিপি নং ৯৫১৬১৯০৯৮১। তিনি রংপুর জেলা পুলিশে কর্মরত।
সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম বিটিসি নিউজকে বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ইতোমধ্যে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।তবে তারা পুলিশের সদস্য কিনা তা তদন্ত চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.