লালমনিরহাটে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকের রহস্যজনক মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ  প্রেমে ব্যর্থ হয়ে লালমনিরহাটে  মাসুদ রানা সোহেল (২৯) নামে এক প্রেমিকের রহস্যজvনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার (১৮ আগস্ট) দুপুরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
মৃত মাসুদ রানা সোহেল লালমনিরহাট পৌরসভার টেলিফোন ভবন এলাকার আইয়ুব আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, মাসুদ রানা সোহেলের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক শহরের নর্থ বেঙ্গল মোড় এলাকার আতিয়ার রহমানের মেয়ে আশামনির (১৫)। গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে প্রেমিকার ডাকে তার সাথে দেখা করতে যান সোহেল।
বিষয়টি জানতে পেয়ে মেয়েটির পরিবারের লোকজন আটক করে বেধম মারপিট করে ছেড়ে দেন। এরপর থেকে অসুস্থতা অনুভব করে বাড়িতেই অবস্থান করেন প্রেমিক সোহেল।
গত শনিবার (১৭ আগস্ট) রাতে হঠাৎ বেশি অসুস্থ হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
 সেখানে চিকিৎসাধিন অবস্থায় রোববার (১৮ আগস্ট) সকালে মারা গেলে সোহেলের মরদেহ বাড়িতে নেন স্বজনরা।
খবর পেয়ে রোববার (১৮ আগস্ট) দুপুরে বাড়িতে সোহেলের মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
মৃত সোহেলের বাবা আইয়ুব আলী বিটিসি নিউজকে বলেন, বেধম মারপিটের কারনে সোহেল অসুস্থ হয়ে বুকে প্রচন্ড আঘাত পান এবং শনিবার রাতে নাকে মুখে রক্ত আসায় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্য হয়। তাকে হত্যা করা হয়েছে। বিচার দাবিতে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বিটিসি নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট এলে মৃত্যুর কারন জানা যাবে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.