লালমনিরহাটে টয়লেটের ভেন্টিলেটর ভেঙে পালান আসামি আবার গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর থানার টয়লেটের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া অস্ত্র মামলার আসামি মুরাদ হোসেন আনন্দকে (২২) ফের গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার ( ২৩ জুন) সকালে রংপুরের ডিমলা এলাকায় তার খালার বাড়ি থেকে আবারও গ্রেফতার করে পুলিশ। এর আগে সদর থানার টয়লেটের ভেন্টিলেটর ভেঙে ওই আসামি পালিয়ে যায়।

জানা গেছে, গত শুক্রবার রাতে লালমনিরহাট শহরের বিএনপি বস্তি থেকে আব্দুর রাজ্জাকের ছেলে এবং লালমনিরহাট রেলওয়ের ডিপিও সেকশন অফিসের উচ্চমান সহকারী পারভেজ আক্তার টপী (৪০), বালাটারী এলাকার ইব্রাহিমের ছেলে মুরাদ হোসেন আনন্দ (২২) ও একই এলাকার মহর আলীর ছেলে শহীদুল ইসলামকে (২০) একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করে সদর থানা পুলিশ।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাঈনুল ইসলাম ওই দিন বিটিসি নিউজকে জানান, পেশায় রং মিস্ত্রী মুরাদ হোসেন আনন্দের বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অপর রং মিস্ত্রী শহীদুল ও পরে পারভেজ আক্তার টপিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অফিস কে মুরাদ হোসেন আনন্দকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় আসামি আনন্দ অফিস রুম সংলগ্ন টয়লেটে যায়। কিন্তু আসামি আনন্দর সাড়া না পেয়ে টয়লেটের দরজা ভাঙা হয়। দেখা যায়, টয়লেটের ভেন্টিলেটর ভেঙে ওই আসামি পালিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বিটিসি নিউজকে জানান, পুলিশ সদস্যকে আসামি মুরাদ হোসেন আনন্দ বোকা বানিয়ে টয়লেট থেকে পালিয়ে গিয়েছিল। আসামি পালানোর পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালায় পুলিশ।

আজ রোববার ভোরে পুলিশ জানতে পারে আসামি তার খালার বাড়িতে অবস্থান করছে। পুলিশের সহযোগিতায় রংপুরের ডিমলা রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আবারও গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.