লালমনিরহাটে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

লালমনিরহাট প্রতিনিধি: জনগণের দোরগোড়ায় স্বল্প ব্যয়ে ও অল্প সময়ে সরকারী সেবা পৌছে দেয়ার লক্ষ্য গতকাল ২৩ জুলাই সারা দেশের ন্যায় লালমনিরহাট জেলার জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত হয়েছে।
দিবসটি পালনে বিভিন্ন  কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, প্রদত্ত সেবার পাওয়ার পয়েন্ট প্রজেন্টেশন ও আলোচনা সভা। জেলা পরিষদ মিলনায়তন থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে শেষ হয়।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু জাফর, বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক বিধু ভুষণ রায়, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হাসান চৌধুরী, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. নবিউর রহমান, প্রাইমারী ট্রেনিং ইন্সষ্টিটিডের সুপার এনামুল হক, সদর উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এস.এম শফিকুল ইসলাম কানু, ব্যাকের জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম প্রমুখ। সভায় জেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, এনজিও প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় জেলার প্রতিটি সরকারী, আধা সরকারী, স্বায়ত্ব শাসিত সংস্কার কর্মকর্তা কর্মচারী এবং প্রতিটি সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, শিক্ষক মন্ডলী, অফিসের কর্মচারীদের যথাসময়ে নিজ নিজ কর্মস্থলে উপস্থিতি, অবস্থান ও কর্মস্থল ত্যাগ নিশ্চিত করার আহবান জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.