লালমনিরহাটে ছুরিকাঘাতে ২ পুলিশ কর্মকর্তাসহ আহত-৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে অজ্ঞাত মাদকদ্রব্য চোরাকারবারিদের ছুরিকাঘাতে পুলিশের ২ এএসআইসহ ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার, (১২ই মে) রাত ১০টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সেরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন: কালীগঞ্জ থানার ২ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজাহান আলী ও মমতাজ উদ্দিন এবং কাকিনা ইউনিয়নের চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মজিমুল ইসলাম ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক।
তাদেরকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের ২ এএসআই মহিপুর-কাকিনা সড়কের সেরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে সন্দেহের ভিত্তিতে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১১-৫১১২) আটক করে। গাড়িটি তল্লাশি শুরু করলে চালক ও তার সহযোগী গাড়ি থেকে নেমে এএসআই শাহজাহান আলী ও মমতাজ উদ্দিনকে ধারাল ছুরি দিয়ে আঘাত করে।
স্থানীয় ২ পথচারী এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা। গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বিটিসি নিউজকে বলেন, ‘আহতদের চিকিৎসা চলছে। পলাতক মাদক চোরাকারবারিদের শনাক্তে পুলিশ কাজ করছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.