লালমনিরহাটে ছাত্রীকে যৌন হয়রানি, মসজিদের ইমান আটক

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মক্তবে এক ছাত্রীকে (৮) যৌন হয়রানির দায়ে মসজিদের ইমাম সৈয়দ আলী মুন্সি (৬০) নামে এক আরবি শিককে আটক করেছে পুলিশ।
গতকাল রোববার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আদিতমারী থানায় অভিযুক্ত শিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
আটক শিক সৈয়দ আলী মুন্সি উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন মাঝের চর গ্রামের মৃত নছিমুদ্দিনের ছেলে। তিনি স্থানীয় গুড়াতি পাড়া জামে মসজিদের ইমাম ও মক্তবের আরবি শিক।
জানা যায়, উপজেলার গুড়াতি পাড়া জামে মসজিদের মক্তবে প্রতিদিন সকালে শিশুদের আরবি শিা দেওয়া হয়। শনিবার সকালে সেখানে ওই পাড়ার এক শিশু শিার্থী (৮) পড়তে গেলে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত শিক সৈয়দ আলী মুন্সি ছাত্রীর হাতে ১০ টাকা দিয়ে জোরপুর্বক বিবস্ত্র করে যৌনহয়রানী করে। এ সময় পড়তে আসা অপর দুই শিার্থী বিষয়টি দেখে ফেললে বিষয়টি প্রকাশ না করতে তাদেরকেও হুমকী দেন সৈয়দ আলী।
পরে ওই দুই সহপাঠিসহ বাড়ি ফিরে তাদের পরিবারকে বিষয়টি খুলে বললে এলাকায় জানাজানি হয়। সন্ধ্যায় স্থানীয়রা অভিযুক্ত শিক সৈয়দ আলীকে আটক করে গ্রাম পুলিশের মাধ্যমে থানায় সোপর্দ করেন।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, ছাত্রীর বাবার দায়ের করা অভিযোগে অভিযুক্ত সৈয়দ আলী মুন্সিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.