লালমনিরহাটে করোনায় প্রথম মৃত্যু!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে কেরামত আলী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ জেলা প্রথম কোন করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যুর হলো।
আজ শনিবার (১৩ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়। এর আগে তিনি বৃহস্পতিবার(১১জুন) সর্দ্দি,জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে মারা যান তিনি।
মৃত কেরামত আলী লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের বাসিন্দা। তিনি এলকো ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে বান্দরবানে কর্মরত ছিলেন।
সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বান্দরবানে কর্মরত থাকা অবস্থায় গত ৮ জুন নিজ বাড়িতে ফিরেন কোরবান আলী। পরে গত বৃহস্পতিবার (১১ জুন) সর্দ্দি,জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে মারা যান তিনি। ওই দিন হাতীবান্ধা উপজেলা মেডিক্যাল টিম মৃত কেরামত আলীর নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হয়। আজ শনিবার (১৩ জুন) রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।
তিনি আরো বলেন, এখন পর্যন্ত জেলার ৫টি উপজেলা ও দুইটি পৌরসভায় মোট ৬১ জনের করোনা সনাক্ত হয়। যার মধ্যে ৩১জন সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলাবাসীর প্রতি আহবান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.