লালমনিরহাটের ৩ উপজেলায় বিদেশ ফেরত ৮ জন হোম কোয়ারেন্টাইনে

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলায় বিদেশ থেকে ফিরত ৮ জনকে নিজ নিজ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনে থাকা এসব ব্যক্তিদের পর্যবেণ করছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
আজ বুধবার (১৮মার্চ) দুপুরে ভারত থেকে আসা ৩ বাংলাদেশী নাগরিককে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ৩ জন হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
এদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার কানাডা ফিরত ২ জন, কালীগঞ্জ উপজেলায় আমেরিকা ও দক্ষিণ কোরিয়া ফেরত ৩ জন, পাটগ্রাম উপজেলায় ভারত ফিরত ৩ জন রয়েছেন।
এ দিকে লালমনিরহাট সদর উপজেলায় বিদেশ থেকে আসা দুইজন করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা কানাডা থেকে ফিরছেন। এর আগে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিদেশ ফেরত ৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মধ্যে রয়েছেন আমেরিকা ফেরত ২ জন, দক্ষিণ কোরিয়া ফেরত ১ জন। লালমনিরহাট জেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা স্বাস্থ্য বিভাগ তাদেরকে পর্যবেক্ষনে রেখেছে।
পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অরুপ পাল এ তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বাংলাদেশী ৩ জন এর আগে তারা ১৮ মার্চ ভারত থেকে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন হয়ে দেশে ফিরে আসেন।
লালমনিরহাট জেলা সিভিল সার্জন ডা.নির্মলেন্দুর রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লালমনিরহাটে ৮ জন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ তাদের প্রত্যেককে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.