লালপুর থেকে আবারও ৬ ইমো হ্যাকার আটক 

লালপুর (নাটোরপ্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলা থেকে আবারও ৬ ইমো হ্যাকারকে আটক করেছে র‌্যাব। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) উপজেলার বিলমাড়িয়া ও দুড়দুড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল এই অভিযান পরিচালনা করে।
এ সময় সংঘবদ্ধ “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারক প্রতারণা পূর্বক অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে বিলমাড়ীয়া ইউনিয়নের মহারাজপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৬ টি মোবাইল সহ নাগশোষা গ্ৰামের মৃত ওসমান গনির ছেলে সিরাজুল ইসলাম পাকা (৩০),মহারাজপুর গ্রামের লায়েব উদ্দিনের ছেলে ফজলুর রহমান রুনু (৩৬), দুড়দুড়ীয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত নসিম উদ্দিন মালিথার ছেলে নাজমুল ওরফে নজিমুল (২০), গন্ডবিল গ্রামের সাজদার রহমানের ছেলে মেহেদী হাসান রাজা (১৯), রামকৃষ্ণপুর গ্রামের শওকত আলীর ছেলে আবুল কালাম আজাদ(২১), আসাদুল ইসলাম এর ছেলে আশিক আহমেদ (১৯),কে আটক করে।
র্যাব আরো জানান, গ্রেফতারকৃত ৬ জন আসামীকে প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা গেছে যে, তারা দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো”ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের কাছ থেকে বিভিন্ন সময় অর্থ আদায় করে থাকে।
এ ব্যাপারে লালপুর থানার একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.