লালপুর কুজিপুকুরে সম্পার মৃত্যু – আত্মহত্যা না হত্যা এনিয়ে জনমনে প্রশ্ন


ক্রাইম রিপোর্টার: নাটোরের লালপুর উপজেলার কুজিপুকুর গ্রামে মোছাঃ সম্পা খাতুনের মৃত্যুর নিয়ে রহস্যময় জটলা দেখা দিয়েছে। এই মৃত্যু আদৌ আত্বহত্যা না হত্যা এ নিয়ে পৃথক দুটি মামলা।

লালপুর থানায় ইউডি মামলা ও মৃত্যু সম্পার বাবার কোর্টে দায়ের করা অভিযোগের ভিত্তিতে জানা যায়, লালপুর থানায় একটি ইউডি মামলা রুজু হয় যাহার নাম্বার ০৭/২০২১  তারিখ ৫/৩/২১  ইং

এই মামলার পরবর্তী লালপুর থানার নুরুল্লাপুর গ্রামের বাবু সরকার তার মেয়ে কে হত্যা করা হয়েছে মর্মে নাটোর কোর্টে ৩০২/৩৪ ধারায় সি/২১(লাল)  দ: বি: মোতাবেক  ৩জনকে আসামী করে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেছে।
আসামী মোঃ কালাম সরকার (৩৩), সুজন সরকার (৩০), উভয়ের পিতা মোঃ নাজিম সরকার,ও মোছাঃ রওশনারা বেগম (৫৫) স্বামী নাজিম সরকার সর্ব সা; কুজিপুকুর। মামলার এজাহারের ভিক্তিতে বিজ্ঞ আদালত মামলাটি লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবর রুজু কৃত ইউডি মামলা নং ০৭/২০২১ মোতাবেক তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
এদিকে এই মৃত্যুর সুরতহাল প্রতিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন মৃত্যু সম্পার বাবা মা সহ পরিবারের লোকজন।মৃত্যু সম্পার পরিবার হতদরিদ্র ভ্যানচালক হওয়ার কারনে তারা তাদের মেয়ে মৃত্যুর বিষয়টি নিয়ে উদ্ধিগ্ন হতাশায় নিমজ্জিত হয়ে পড়ছে। সম্পার মৃত্যুর কারন হিসেবে তার শ্বশুরবাড়ির  ৩ জন আসামী দায়ী বলে তারা দাবী করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম রিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.