লালপুরে সড়ক দূর্ঘটনায় আহত বৃদ্ধের থেকে মিলল ২২ বোতল ফেন্সিডিল!

 


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫)সহ ৩ জন আহত হয়েছেন। আরেক আহত মোটরসাইকেল আরোহী সান্টু মিয়া(৫০) দেহ থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৩০ নভেম্বর) সকাল ১২ টায় উপজেলার লালপুর-গোপালপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের সামনে এঘটনা ঘটে।
আহতরা হলেন, ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫), বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আহাদ আলীর ছেলে সান্টু (৫০) ও তার ৫ বছর বয়সী নাতি জনি শেখ।
জানা যায়, বুধবার বেলা ১২ টায় অভিনব কায়দায় ফেন্সিডিল নিয়ে সান্টু তার নাতিকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে গোপালপুরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আইসিটি কর্মকর্তার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আর অপর আহত আরেহী সান্টুর দেহে ফেন্সিডিল পাওয়ায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ২২ বোতলফেন্সিডিলসহ ওই ব্যক্তিকে আটক করে।
বিষয়টি নিশ্চিত লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বিটিসি নিউজকে বলেন, দূর্ঘটনায় আহত ব্যক্তির কাছে ২২ বেতল ফেন্সিডিল পাওয়ায় তাকে আটক করা হয়েছে। দূর্ঘটনা ও মাদক দ্রব্য আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.