লালপুরে ভেজাল গুড় কারখানায় র‌্যাবের অভিযানে ২লক্ষ টাকা জরিমানা


লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ১৫হাজার কেজি ভেজাল গুড় জব্দ ও কারখানা মালিক মোস্তাককে ২লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মোস্তাকের ভেজালগুড় কারখানায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৫, জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালায় এসময় ১৫ হাজার কেজি ভেজাল গুড় ও গুড় তৈরির ক্ষতিকারক দ্রব্য সহ গুড় ব্যবসায়ী মোস্তাককে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রনে ভেজাল গুড় তৈরির অপরাধে ভেজাল গুড় ব্যাবসায়ী মোস্তাককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে দুই লক্ষ টাকা জরিমানা করে ও জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.