লালপুরে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষন কর্মশালা

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (১৫ জুন ২০২২) উপজেলা পরিষদ সভা কক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় উপজেলা প্রশাসন এ কর্মশালার আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন, নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারওয়ার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানার সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি). মোনোয়ারুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ লালপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) রেজাউল করিম খান প্রমুখ।
কর্মশালায় প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপনকৃত নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ প্রকল্প, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও সবার জন্য বিদ্যুৎ এই ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে অংশগ্রহণকারীরা স্থানীয় পর্যায়ে বাস্তবায়নের চ্যালেঞ্জ ও নতুন সম্ভাবনা চিহ্নিত করার পাশাপাশি সমস্যা চিহ্নিতকরণ ও প্রচারে করণীয়-সংক্রান্ত সুপারিশ প্রণয়ন করেন। যা আমাদের জীবন, সমাজ ও দেশকে বিশেষভাবে প্রভাবিত করছে।
কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রশাসনের প্রতিনিধি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম প্রতিনিধি, এনজিও, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষার্থী, সংখ্যালঘু গোষ্ঠী সম্প্রদায় প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি ও পেশার প্রতিনিধি অংশ নেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.