লন্ডনে ফাটাফাটি আয়োজনে জন্মদিন পালন করছেন ঋতাভরী

বিটিসি বিনোদন ডেস্ক: ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে অভিনয়ে অভিষেক হয়েছিল টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তার। অভিনয় দক্ষতায় প্রথম ধারাবাহিকেই বাজিমাৎ করেছিলেন তিনি।
ইদানিং টেলিভিশনের গণ্ডি পার করে বাংলা সিনেমাও আসন পাকা করে নিয়েছেন ঋতাভরী। দেখতে দেখতে ত্রিশটি বসন্ত পার করে ফেললেন জনপ্রিয় এই অভিনেত্রী। ২৬ জুন এই বং সুন্দরীর জন্মদিন। দেশ ছেড়ে লন্ডনে ফাটাফাটি আয়োজনে জন্মদিন পালন করছেন ঋতাভরী।
তার বার্থডে সেলিব্রেশন পর্বের নানান রঙিন মুহূর্তকে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কাজ-পড়াশোনার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সমানভাবে সক্রিয় থাকেন ঋতাভরী। বোল্ড ফ্যাশনেও তার জুড়ি মেলা ভার। প্রায় প্রতিদিনই হট অ্যান্ড বোল্ড অবতারে উষ্ণতায় মাখামাখি ছবি আর রিল ভিডিও পোস্ট করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন তিনি।
ভক্তরা তার বার্থডে স্পেশাল পোস্টের অপেক্ষাতেই ছিলেন। ভক্তদের চাহিদা পূরণে সুদূর লন্ডন থেকে জন্মদিন সেলিব্রেশনের একগুচ্ছ ছবি আর রিল ভিডিও শেয়ার করলেন টলিউড এর এই রাজকন্যা। তার এই ফাটাফাটি জন্মদিনের রঙিন মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেই শুভেচ্ছা আর ভালোবাসায় উপচে পড়েছে কমেন্ট বক্স।
এছাড়া দ্য ওয়াইন কান্ট্রি ক্যালিফোর্নিয়ার থেকে হাতে পানীয়ের গ্লাস নিয়ে দিল খুশ করা একটি রিল ভিডিও শেয়ার করেছেন বার্থডে গার্ল। পেজা তুলোর মতো মেঘ আর খোলা আকাশের নীচে সূর্যস্নাতা ঋতাভরীকে দেখে যেন মন জুড়িয়ে যায় ভক্তদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.