লজ্জাজনক হারে বিশ্বকাপ থেকে বিদায় আর্জেন্টিনার

বিটিসি স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে জায়গা হলো না আর্জেন্টিনার নারীদের। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কলম্বিয়ার এস্তাদিও মেট্রোপলিটন স্টেডিয়ামে শেষ ষোলোর লড়াইয়ে জার্মানির কাছে ৫-১ গোলে হেরেছে তারা।
জার্মান নারীদের কাছে পুরো ম্যাচে কখনোই পাত্তা পায়নি আর্জেন্টিনা। শুরু থেকেই আক্রমণে দাপট দেখিয়েছে জার্মানরা। ম্যাচের পঞ্চম মিনিটে জানজিনের গোলে লিড নেয় জার্মানি। ২৪তম মিনিটে হেড থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন নাচতিগাল।
আর্জেন্টিনাকে ম্যাচে ফেরার কোনো সুযোগই দেয়নি জার্মানির নারীরা। ম্যাচের ২৬ মিনিটে ব্যবধান ৩-০ করেন ব্যান্ডের। ডি-বক্সের মধ্যে ফাঁকায় বল পেয়ে আলতো টোকায় জালে জড়ান তিনি।
প্রথমার্ধে আর্জেন্টিনা ধাক্কা খেয়েছে আরও। বিরতির আগে ডি-বক্সের বাইরে থেকে নেয়া অসাধারণ ফ্রি-কিকে নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোল করেন নাচতিগাল। প্রথমার্ধের শেষদিকে আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেন লোম্বারডি ল্যারের।   
দ্বিতীয়ার্ধে জিকাইয়ের গোলে ব্যবধান আরও বাড়ে জার্মানির। ম্যাচে ফেরার আর কোনো সুযোগই পায়নি আর্জেন্টাইনরা। বড় হার নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেল আর্জেন্টিনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.