লক্ষ্মীপুর-৩ আসন: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি: ভোটের দুই দিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের জাতীয় পার্টির প্রার্থী মুহাম্মাদ রাকিব হোসেন। প্রশাসনের পক্ষপাত, সুষ্ঠু পরিবেশ না থাকা ও কালো টাকার ছড়াছড়ির অভিযোগ তুলেছেন তিনি।
আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন তিনি।
শহরের ডিবি রোডে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রশাসনের পক্ষ থেকে পক্ষপাত করা হচ্ছে। সকালে পোস্টার লাগালে দুপুরে পোস্টারগুলো ছিঁড়ে ফেলছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন। এ আসনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর লোকজন কালো টাকার প্রভাবে লাঙ্গল প্রতীকের এজেন্ট ও কর্মীদের সরিয়ে নিচ্ছে। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তাকে একাধিক লিখিত অভিযোগ দিলেও কোনো ব্যবস্থা নেননি।’
তিনি বলেন, আমার সরে দাঁড়ানোর বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও আলোচনা হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ না থাকায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।’
এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খোকন, সাহিত্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন এমরান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন খান, জেলা সদস্য মিনহাজুর রহমান বিন্তু, পৌর জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন খোকন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লক্ষ্মীপুর প্রতিনিধি মো. আসলাম সরকার আসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.