লক্ষ্মীপুরে পরিত্যক্ত কোল্ড স্টোরেজে মিলল নারীর লাশ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পরিত্যক্ত হিমাগার (কোল্ড স্টোরেজ) থেকে অজ্ঞাত নারীর (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (০৮ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চর আলী হাসান গ্রামের মজুচৌধুরীরহাট এলাকার আলুর কোল্ড স্টোরেজের ভেতর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ ধারণা করছে, দুই দিন আগে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যার পর ওই নারীকে কোল্ড স্টোরেজের ভেতরে ফেলে রেখে যায়। নিহতের পরিচয় শনাক্তের জন্য আশপাশের থানায় খবর পাঠানো হয়েছে। এছাড়া ফেসবুকে ছবি পোষ্ট দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, একটি শিশু কোল্ড স্টোরেজের পাশে খেলতে এসে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে পরিত্যক্ত ভবনটির ভেতরে ঢোকে। এ সময় ওই নারীকে পড়ে থাকতে দেখে শিশুটি চিৎকার দিয়ে বের হয়ে আসে। পরে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেন। লাশের গলায় ওড়না পেঁচানো ও জিহ্বা বের হয়েছিল। মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে; কিছু আলামত উদ্ধার করতে পারলেও নারীর পরিচয় প্রমাণ করার মতো কিছু পাওয়া যায়নি।
লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) মোসলেহ উদ্দিন বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্যমরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লক্ষ্মীপুর প্রতিনিধি মো. আসলাম সরকার আসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.