লকডাউনে চায়ের দোকানে জুয়ার আসর থেকে আটক-৮

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে আট জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার (২৩ জুলাই) রাত আটটার দিকে সদর উপজেলার এনায়েতপুর চায়ের দোকানে জুয়া খেলাবস্থায় তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার ৫৮০ টাকা ও জুয়া খোলার তাস উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন: সদর উপজেলার এনায়েতপুর পশ্চিমপাড়া গ্রামের সৈয়দ আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৮), মোস্তফা মিয়ার ছেলে মোঃ আজাদ (৩০), বিল্লাল আলীর ছেলে মোঃ সুজন মাহমুদ (৩০), ফটিক আলীর ছেলে মোঃ জালাল উদ্দিন (৩৬), নয়া মিয়ার ছেলে মোঃ উজ্জল মিয়া (৩৫), পাঞ্জম মাহমুদের ছেলে মোঃ আনিছুর রহমান (৩৫), ফজল মিয়ার ছেলে মোঃ ফুল চাঁন মিয়া (২৫), আজহার বেপারীর ছেলে মোঃ হাসমত আলী (২৮)।
র‌্যাব-১২ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ মুশফিকুর রহমান এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর পশ্চিমপাড়া এলাকায় একটি চায়ের দোকানে অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় জুয়া খেলাবস্থায় মোঃ আনোয়ার হোসেন, মোঃ আজাদ, মোঃ সুজন মাহমুদ, মোঃ জালাল উদ্দিন, মোঃ উজ্জল মিয়া, মোঃ আনিছুর রহমান, ফুলচাঁন ও হাসমত আটক করা হয়। উদ্ধার করা ১৭ হাজার ৫৮০ টাকা ও তাস। পরে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি মো, সেলিম রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.