র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর এর অভিযানে ফেন্সিডিল সহ আটক-১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কাম্পানী কমান্ডার সিনিয়র এএসপি এ.কে.এম এনামুল করিমের নেতৃত্বে আজ বুধবার (০৭ এপ্রিল) ২০২১ ইং তারিখ বিকেল সাড়ে ৩ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি, রাজশাহী জেলার চারঘাট থানাধীন চন্দ্রশহর কায়পাড়া গ্রামস্থ এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ফেন্সিডিল-১৬ বোতল, (খ) হাঁসুয়া -০১ টি, (গ) স্যান্ডেল-০১ জোড়া, (ঘ) বাজারের ব্যাগ-০২ (দুই) টি উদ্ধার করা হয়। অভিযানে মাদক কারবারি মোঃ আতিকুজ্জামান (২৬), পিতা- মোঃ আব্দুল হাকিম, সাং- চন্দ্রশহর (কায়পাড়া), থানা- চারঘাট, জেলা- রাজশাহীকে আটক করতে সক্ষম হন।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য, আলামত সমূহ বিক্রির উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত সমূহ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে অদ্য আজ বুধবার (০৭ এপ্রিল) ২০২১ ইং রাত্রি পণে ০৮ ঘটিকার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল যোগে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.